বুধবার, ০১ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

কেমন কাটবে তারকাদের বছর

কেমন কাটবে তারকাদের বছর

বিনোদন ডেস্ক:

নতুন বছরে নিজের ভালো-মন্দের খবর নিতে যে কেউই আগ্রহী হয়ে ওঠেন। অনেকে নিজের রাশিতে কী আছে সেটা পরখ করে নেন। তবে তারকারা নিজের রাশির প্রতি তেমন আগ্রহী না হলেও ভক্তরা ঠিকই জানতে চান প্রিয় তারকার ভাগ্যের কথা। ২০২২ সাল সামনে রেখে তারকাদের রাশি তুলে ধরেছেন- আনোয়ার বিন জুলকার নাঈন

শাকিব খান : মেষ

নতুন বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মঙ্গলের প্রভাবিত রাশিতে জন্ম বলে মাঝে মধ্যেই আপনি জটিলতায় পড়ছেন, চলার সময় তাই ভালো করে ভাবতে হবে। এ বছরও কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল পাবেন। নিজের কথা ভেবে ধৈর্যশীল হোন, নইলে বিপদ। শান্ত থাকতে পারলেই দেখবেন সাফল্য ধরা দেবে। বছরটি আর্থিক দিক থেকেও যথেষ্ট শুভ। বিশেষজনকে খুঁজে পাওয়ার সম্ভাবনা প্রবল। তবে স্বাস্থ্য ও নিজের ভালো থাকার ওপর বেশি নজর দিন।

মোস্তফা সরয়ার ফারুকী : বৃষ

একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে পারলেই বছরটি ভালো কাটবে আপনার। ইচ্ছাশক্তি আর পরিশ্রম আপনাকে সফলতা এনে দেবে। আর্থিক দিক দিয়েও এ বছরটা মন্দ যাবে না। অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে হতে পারে। তাড়াহুড়ো না করে ভাবনা-চিন্তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নিন। ভালো চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে ভিন্ন দেশ থেকে পুরস্কার অর্জন করতে পারেন।

চঞ্চল চৌধুরী : মিথুন

আপনি ফের সরগরম করবেন মিডিয়াপাড়াকে। অনেক ধরনের নতুন সুযোগ আসবে। তবে বছরের সবচেয়ে সিরিয়াস মুহূর্ত হবে অক্টোবর মাস। এই মাসে বৃহস্পতির সম্পূর্ণ প্রভাব পড়বে রাশিতে। অনেক ধরনের কাজের ফল লাভ করবেন মাসটিতে। কাজকর্মগুলো নিজের কাছেও হয়ে উঠবে উপভোগ্য এবং কর্মজীবনের প্রতি কোনো প্রকার আলাদা চেষ্টা ছাড়াই লাভ করবেন সব সাফল্য।

জয়া আহসান : কর্কট

বড় বড় সিদ্ধান্ত ভেবেচিন্তেই নিতে হবে, তাতে করে সাফল্যের যাত্রা অব্যাহত থাকবে। বিশেষ করে জানুয়ারি মাসে বুধের কুপ্রভাব কাটিয়ে উঠতে সামান্য বেগ পেতে হবে। সারাবছরই আপনার ভাগ্য আপনাকে নতুন নতুন ক্ষেত্রে কাজ করতে উৎসাহী করে তুলবে। মার্চ ও এপ্রিল মাসে কাজের ক্ষেত্রে আলস্য অনুভব করবেন। ফেব্রুয়ারি, জুলাই ও আগস্টে আর্থিক ক্ষেত্রে ভালো রাশির প্রভাব এনে দেবে। স্বাভাবিকের বাইরে কোনো প্রজেক্টেও হাত দিয়ে বসতে পারেন।

পড়শী : সিংহ

সম্পত্তিগত বিবাদে জড়িয়ে পড়তে পারেন, তাই মাথা ঠাণ্ডা রেখে এগিয়ে চলুন। এপ্রিলের মাঝামাঝির আগে অশান্তি মেটার কোনো সম্ভাবনা নেই। সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে জমি, বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ না করাই ভালো। প্রেমের ক্ষেত্রে এ বছর আপনার জীবনে ভালো-মন্দ দুই-ই হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে কর্মক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

নুসরাত ফারিয়া : কন্যা

কাউকে বেশি বিশ্বাস করতে গিয়ে ঝামেলায় পড়ে যাবেন, তাই সতর্ক থাকা উচিত। এ বছর অভিনয়ে আপনার সুযোগ বাড়বে। নতুন কোনো মডেলকে প্রশিক্ষণ দিতেও আপনি কোনো প্রতিষ্ঠান গড়তে পারবেন। বছরের শুরুতেই অনেকের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হবে। দেশ ও বিদেশে সিনেমা জগতে সুনাম অর্জন করা সম্ভব হবে আপনার দৃঢ়তা ও সুনিপুণ অভিনয়ের জন্য।

আজমেরী হক বাঁধন : তুলা

যেহেতু তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে পজিটিভ এনার্জি এবং কঠোর পরিশ্রম করার ক্ষমতা অনেক বেশি, তাই ক্যারিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে যথেষ্ট। তবে যে কোনো কাজে হাত দেওয়ার আগে ভালো করে ভেবে সিদ্ধান্ত নিতে হবে। অভিনয়ের ক্ষেত্রে এ বছরও সাফল্য ধরা দেবে, যদি চিন্তাভাবনা করে কাজ হাতে নেন। বছরের শুরুতেই আয় ও ব্যয়ের প্রাথমিক খসড়া তৈরি করুন। ভবিষ্যতের কথা ভেবে বিনিয়োগে মন দিন।

পরীমনি : বৃশ্চিক

কর্মক্ষেত্রে দায়িত্বশীল হতে হবে। কাজের জন্য নিজের বাড়ি ছেড়ে অন্যত্র গিয়েও বেশ কয়েকদিন থাকতে হতে পারে। আর্থিক দিক দিয়ে কোনো পরিবর্তন আসবে না। তবে আশাহত হবেন না। মনে রাখবেন প্রতিদিন সূর্যাস্তের পরই আবার সূর্যোদয় হয়। তেমনি আপনার জীবনেও ভালো সময় আসবেই। জোর করে কোনো সম্পর্কে জড়িয়ে থাকবেন না। প্রয়োজনে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসুন।

আফরান নিশো : ধনু

নাটকে অভিনয় করে এ বছরও সফল হবেন। সেই সঙ্গে অর্জন করবেন দর্শকের ভালোবাসা। আর্থিক দিক দিয়েও লাভবান হওয়ার সম্ভাবনা আছে। জীবনের নানা গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে হতে পারে। তাই অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। নিজের আর পরিবারের কথা চিন্তা করে হলেও সঞ্চয় করতে শিখুন। পুরনো সম্পর্ক নিয়ে বেশি ভাববেন না। নতুন করে বন্ধু তৈরি হবে।

ফাহমিদা নবী : মকর

আর্থিক দিক দিয়ে এ বছরটি আপনার বেশ ভালোই যাবে। তবে ভবিষ্যতের কথা ভেবে বছরের শুরু থেকে বিনিয়োগে মন দিতে হবে। মনে চাইলে ভিন্ন কোনো কাজেও যোগ দিতে পারেন। এতে করে আপনার ভালোই হবে। চেষ্টা করুন পরিবার, স্বাস্থ্য, দাম্পত্য জীবনের দিকে নজর দেওয়ার। প্রিয়জনের ভালোবাসার ছোঁয়ায় সময়টা ভালোই কাটবে।

বাপ্পা মজুমদার : কুম্ভ

বছরটি আপনার জন্য বিশেষ ভালো নয়। আর্থিক ও কর্মক্ষেত্রে বিশেষ কোনো উন্নতি সেভাবে হবে না। তবে আশাহত হবেন না। বরং পজিটিভ এনার্জি নিয়ে এগিয়ে চলুন। একদিন না একদিন সাফল্য ধরা দেবেই। প্রিয়জনের ভালোবাসার ছোঁয়ায় আপনার সব ব্যর্থতার ক্ষতে মলমের মতো কাজ করবে।

নুসরাত ইমরোজ তিশা : মীন

ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয়ে এ বছর আরও দর্শকনন্দিত হবেন। সময়কে কাজে লাগানোর যে কৌশল আপনার রয়েছে, বৃহস্পতির প্রভাবের জন্য ২০২২ সালে তা কাজে লাগাতে পারবেন। ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ ও সুনাম অর্জন দুটোই এ বছর হবে। পারিবারিক সম্পর্কের ভুল বোঝাবুঝি কমে যাবে। মানবিক কল্যাণকর কিছু কাজ আপনি শুরু করতে পারবেন, যা সুনাম বাড়াবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877